DON'T MISS
Home » Featured News » রানীর প্রয়ানের পর প্রথম মা দিবস উপলক্ষে ছবি প্রকাশ করেছে রাজপরিবার 
শিশু রাজা চার্লসের সাথে রানী দ্বিতীয় এলিজাবেথ

রানীর প্রয়ানের পর প্রথম মা দিবস উপলক্ষে ছবি প্রকাশ করেছে রাজপরিবার 

প্রয়াত রানীর মৃত্যুর পর প্রথম মা দিবসে মা (রানী দ্বিতীয় এলিজাবেথ )কে স্মরণ করে মা এর সাথে রাজা চার্লস এর ছবি প্রকাশ করেছে রাজপরিবার। 

রবিবার সোশ্যাল মিডিয়ায় রাজপরিবার দ্বারা রাজাকে রাণীর কোলে শিশু হিসাবে দেখানো একটি ছবি প্রকাশ করা হয়েছিল।

তারা তার মায়ের সাথে কুইন কনসোর্ট ক্যামিলার একটি ছবিও প্রকাশ করেছে।

দুটি ছবিই মা দিবসের একটি বিশেষ শুভেচ্ছা বার্তার  যেখানে লিখা ছিল “সর্বত্র সকল মায়েদের জন্য, এবং যারা আজ তাদের মাকে মিস করছেন”সাথে প্রকাশিত হয়েছে।বার্তাটিতে বলা হয় “আমরা আপনার কথা ভাবছি,”

প্রয়াত রানীর মৃত্যুর পর এটিই ছিল প্রথম মা দিবস, যিনি 8 সেপ্টেম্বর 2022 সালে 96 বছর বয়সে মারা যান।

রবিবার প্রিন্স এবং প্রিন্সেস অফ ওয়েলসের তিন সন্তানের সাথে ক্যাথরিনের ছবিও পোস্ট করেছেন।ওয়েলসের রাজকুমারী তার তিন সন্তানকে নিয়ে একটি গাছে বসেছিলেন। ক্যাথরিন দিনটি উপলক্ষে স্মৃতিও শেয়ার করেছেন।একটি ছবিতে, তাকে প্রিন্স জর্জ, 9, প্রিন্সেস শার্লট, 7 এবং প্রিন্স লুই, 4-এর সাথে একটি গাছে বসে থাকতে দেখা গেছে।  আরেকটি ছবিতে দেখা যাচ্ছে ক্যাথরিন প্রিন্স লুইকে তার কোলে ধরে আছেন।

ফটোগুলির সাথে একটি বার্তা লেখা ছিল: “আমাদের পরিবারের পক্ষ থেকে আপনার জন্য  মা দিবস এর শুভেচ্ছা”।

কুইন কংসর্ট ক্যামিলার  মা, রোজালিন্ড শ্যান্ড, 1994 সালে 72 বছর বয়সে হাড়ের রোগ অস্টিওপরোসিস এ আক্রান্ত হয়ে মারা যান। তার মায়ের মৃত্যুর পর, ক্যামিলা যুক্তরাজ্য জুড়ে হাসপাতালের হাড়ের ইউনিটগুলিতে বেশ কয়েকটি পরিদর্শন করে এই অবস্থা সম্পর্কে সচেতনতা বাড়াতে সাহায্য করার চেষ্টা করেছিলেন।

6 মে 2023 তারিখে লন্ডনের ওয়েস্টমিনস্টার এবিতে অনুষ্ঠিত করণেশন অনুষ্ঠানে কুইন কংসর্ট ক্যামিলাকে রাজা চার্লস এর সাথে দেখা যাবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*