DON'T MISS
Home » Bangladesh » রোডমার্চে অংশ নিলে বিএনপি নেতা-কর্মীরা যশোরে ফিরতে পারবেন না, হুমকি শাহীন চাকলাদারের

রোডমার্চে অংশ নিলে বিএনপি নেতা-কর্মীরা যশোরে ফিরতে পারবেন না, হুমকি শাহীন চাকলাদারের

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার

বিএনপির রোডমার্চ কর্মসূচিতে অংশ নেওয়া কর্মীদের আর যশোরে ফিরতে দেওয়া হবে না বলে হুমকি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শাহীন চাকলাদার।

যশোর শহরের চৌরাস্তা মোড়ে আজ সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশে শাহীন চাকলাদার এই হুমকি দেন।

সরকারের পদত্যাগের এক দফা আন্দোলনের অংশ হিসেবে আগামীকাল মঙ্গলবার ঝিনাইদহ-যশোর সড়ক হয়ে খুলনা অভিমুখী রোডমার্চ কর্মসূচি পালন করবে বিএনপি।

এদিকে আজ সোমবার বিকেলে শান্তি সমাবেশ ডেকে শক্তির মহড়া দিয়েছে জেলা আওয়ামী লীগ। সমাবেশে যশোরের আটটি উপজেলা থেকে দলের নেতা-কর্মীরা যোগ দেন।

সমাবেশে বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশে শাহীন চাকলাদার বলেন, ‘তারেকের (তারেক রহমান) কথা শুনে যশোরে বিশৃঙ্খলা করলে বিপদে পড়বেন। মামলা খাবেন। মামলায় যদি না থামেন, তাহলে কিন্তু আমাদের কাছে মার খাবেন।’ তিনি বলেন, ‘যশোরের আট উপজেলার আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে নির্দেশ দিয়েছি বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে খোঁজখবর রাখতে।’

শাহীন চাকলাদার বলেন, ‘২০৪১ সাল পর্যন্ত আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। ফলে লন্ডনে থাকা তারেকের কথা শুনে যশোরে বিশৃঙ্খলা করলে কিন্তু আপনারা বিপদে পড়বেন। আপনাদের নেতা কিন্তু বাঁচাবে না।’ তিনি আরও বলেন, ‘যাঁরা বিএনপির নেতাদের কথা শুনে ঢাকার সমাবেশে যোগ দিচ্ছেন, পদযাত্রা, রোডমার্চে অংশ নেবেন, তাঁদের আর যশোরে ফিরতে দেওয়া হবে না। আপনাদের বাড়ির পাশে কিন্তু অনেক আওয়ামী লীগের নেতা-কর্মীর বসবাস। তাঁরা কিন্তু আপনাদের বাড়িঘর সব চেনেন। ফলে পরবর্তী সময়ে কী ঘটবে, সেটা আর এখানে বললাম না! রোডমার্চে যশোরে যদি আগুন–সন্ত্রাসী করেন; তাহলে কিন্তু খেলা হবে।’

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম, যশোর-২ আসনের সংসদ সদস্য নাসির উদ্দিন, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হাসান, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*