DON'T MISS
Home » Entertainment » রূপান্তরকামী রূপে ঝড় তুললেন নওয়াজউদ্দিন

রূপান্তরকামী রূপে ঝড় তুললেন নওয়াজউদ্দিন

7592_naw.jfif

রূপান্তরকামী রূপে রীতিমতো ঝড় তুলেছেন বলিউড তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘হাড্ডি’র ট্রেলার। এতে রূপান্তরকামীর চরিত্রে দেখা যায় নওয়াজকে। ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন এই অভিনেতা।

নওয়াজউদ্দিন সিদ্দিকি তার সব সিনেমাগুলোর মতো এবারও আলাদা করে জায়গা নিয়েছে সিনেপ্রেমীদের হৃদয়ে। বলা যায়, রূপান্তরকামী রূপে দর্শকদের মনে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি।

ওই ভিডিওতে দেখা যায়, নওয়াজের পরনে লাল শাড়ি, গলা-কানে ভারী গয়না, ঠোঁটে লিপস্টিক, কপালে টিপ, চুলে আলগা খোঁপা। হঠাৎ দেখলে মুখ চেনা চেনা মনে হলেও চিনতে খানিকটা সময় লাগবে দর্শকদের। ‘হাড্ডি’ সিনেমায় ঠিক এভাবেই নিজেকে মেলে ধরেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে নওয়াজ বলেছিলেন, এ সিনেমায় আমি দ্বৈত চরিত্রে অভিনয় করব। একজন নারী আর একজন রূপান্তরকামীর। দুটো চরিত্র সম্পূর্ণ আলাদা।

অভিনেতা আরও বলেছিলেন, যদি আমি একজন নারীর চরিত্রে অভিনয় করি তাহলে আমাকে ভাবতেও হবে একজন নারীর মতো করে। আর সেটাই একজন অভিনেতা হিসেবে আমার পরীক্ষা। আমার প্রতিদিন তৈরি হতে তিন ঘণ্টা সময় লাগত।

এখন আমি বুঝি যে কেন একজন অভিনেত্রী তার ভ্যানিটি ভ্যান থেকে বের হতে তার পুরুষ সহকর্মীর থেকে বেশি সময় নেন। একেবারে জাস্টিফায়েড সেটা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*