DON'T MISS
Home » Bangladesh » বিমানবালাকে জড়িয়ে ধরে হেনস্থার চেষ্টা, বাংলাদেশি যাত্রী গ্রেপ্তার

বিমানবালাকে জড়িয়ে ধরে হেনস্থার চেষ্টা, বাংলাদেশি যাত্রী গ্রেপ্তার

7591_palne.jfif

ফ্লাইটে এক বিমানবালাকে জড়িয়ে ধরে অশোভন আচরণ করার অভিযোগে এক বাংলাদেশিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে মুম্বাই বিমানবন্দর তাকে গ্রেফতার করা হয়।

ভিস্তারা এয়ারলাইন্সের ওই বিমানটি ওমানের রাজধানী মাসকট থেকে মুম্বাই হয়ে ঢাকা ফিরছিল। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে বিমানে ঘটনাটি ঘটে।

পুলিশ আরও জানায়, ‘অভিযুক্ত ওই ব্যক্তির নাম মোহাম্মদ দুলাল। তিনি বাংলাদেশি নাগরিক। তিনি মাসকট থেকে ঢাকা যাচ্ছিলেন। মুম্বাইয়ে অবতরণের আধা ঘণ্টা আগে দুলাল তার সিট থেকে উঠে গিয়ে বিমান বালাকে জড়িয়ে ধরে তাকে চুমু খাওয়ার চেষ্টা করেন।’

পুলিশ কর্মকর্তা জানান, অন্যান্য কেবিন ক্রু ও যাত্রীরা তাকে বাধা দেয়ার চেষ্টা করলে তিনি তাদেরকে ধাক্কা দেন।

তিনি আরও জানান, মুম্বাই বিমানবন্দরে অবতরণের পর তাকে সিকিউরিটি ফোর্সের কাছে হস্তান্তর করা হয়। তারা তাকে সাহার থানায় নিয়ে যায়। এরপর তাকে স্থানীয় আন্ধেরী আদালতে হাজির করা হয়।

পুলিশ আরও জানিয়েছে, মুম্বাই থেকে অন্য একটি বিমানে করে ঢাকার উদ্দেশে উড়াল দেয়ার কথা ছিল দুলালের। তার আগেই তাকে গ্রেফতার করা হয়।

দুলালের আইনজীবী আদালতে দাবি করেছেন, দুলাল মানসিকভাবে অসুস্থ। ইংরেজি ও হিন্দি ঠিকমতো বোঝেন না। ভাষা ঠিকমতো বুঝতে না পারার কারণে এবং মানসিক অসুস্থতার সুযোগ নিয়ে তার মক্কেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। তাকে ফাঁসানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*