DON'T MISS
Home » Entertainment » পাইরেসির কবলে শাহরুখ খানের জাওয়ান!

পাইরেসির কবলে শাহরুখ খানের জাওয়ান!

প্রতীক্ষিত হিন্দি ছবি ‘জাওয়ান’ অবশেষে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। শাহরুখ খান ও নয়নতারা অভিনীত অ্যাকশনধর্মী ছবিটি নিয়ে দুঃখজনক খবর হলো – এটি পাইরেসি হয়ে গেছে। ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে মুক্তির প্রথম দিনেই পাইরেসির পাইরেসির মুখে পড়েছে জাওয়ান। পাইরেসি ঠেকানোর আপ্রাণ চেষ্টার পরও ভারতে প্রথম শো প্রদর্শিত হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই অনেক ওয়েবসাইটে এটির ক্যামেরা প্রিন্ট (সিনেমা হল থেকে অনুমতি ছাড়া ধারণ করা) চলে এসেছে। কিছু কিছু পাইরেসি ওয়েবসাইটেও ডাউনলোড করা যাচ্ছে জাওয়ান ছবির পূর্ণ এইচডি কোয়ালিটির প্রিন্ট।

শাহরুখের সর্বশেষ ছবি ‘পাঠান’ও পাইরেসির কবলে পড়েছিল। গেলো জানুয়ারিতে মুক্তির ঘণ্টা চারেক আগেই ফিল্মি জিলা, অনলাইন মুভি ওয়াচ, তামিল রকার্স, ১২৩মুভিস, ১২৩মুভিরুলজ, ফিল্মিওয়াপ এর মতো অনলাইন সাইটে পাওয়া যাচ্ছিল ওই ছবিটি। পাশাপাশি চলচ্চিত্র সম্পর্কিত জনপ্রিয় ওয়েবসাইট টরেন্টেও মুক্তির অল্প সময়েই ছবিটির হলপ্রিন্ট চলে এসেছিল।

‘জাওয়ান’ ছবিটি নির্মিত হয়েছে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে। আর এটি পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। শাহরুখ খানের স্ত্রী গৌরী খান ছবিটি প্রযোজনা করেছেন। ৩০০ কোটি বাজেটের এই ছবিটি বলিউড বাদশাহ’র দীর্ঘ ক্যারিয়ারের সবচেয়ে ব্যয়বহুল ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*