DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » Politics » International news » মার্টিনেজের জালে লিভারপুলের ৩ গোল

মার্টিনেজের জালে লিভারপুলের ৩ গোল

7527_IMG_5677.jpeg

প্রিমিয়ার লিগে গত মৌসুমে ভুগতে হয়েছে লিভারপুলকে। তবে দলবদলে দারুণ কয়েকটি সাইনিং বদলে দিয়েছে ইয়ুর্গেন ক্লপের দলকে। ড্র দিয়ে মৌসুম শুরু করলেও এরপর থেকে উড়ছেই অলরেডরা। ঘরের মাঠ অ্যানফিল্ডে অ্যাস্টন ভিলাকে সহজেই হারিয়েছে লিভারপুল।

রোববার (৩ সেপ্টেম্বর) অ্যানফিল্ডে অ্যাস্টন ভিলাকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল। লিভারপুলের পক্ষে ডমিনিক সবোস্লাই ও মোহামেদ সালাহ গোল পেয়েছেন। বাকি গোলটি ম্যাটি ক্যাশের আত্মঘাতী।

এদিন ঘরের মাঠে তৃতীয় মিনিটেই গোলের দেখা পায় লিভারপুল। এই মৌসুমেই লিভারপুলে যোগ দেয়া হাঙ্গেরিয়ান মিডফিল্ডার ডমিনিক সবোস্লাই। অ্যালেক্সান্ডার আর্নল্ডের ক্রস থেকে গোলটি করেন তিনি।

২২ মিনিটে আত্মঘাতী গোলে আরও পিছিয়ে পড়ে আর্জেন্টাইন গোলরক্ষক এমি মার্টিনেজের দল। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

বিরতির পর গোল পেতে খুব বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি লিভারপুলকে। ডারউইন নুনেজের পাস থেকে গোল করে জয় একপ্রকার নিশ্চিত করে ফেলেন মোহামেদ সালাহ। 

এই জয়ে চার ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে ৩ নম্বরে উঠে এসেছে লিভারপুল। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*