DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » টি শার্ট কেনার টাকা ছিলনা, এখন ১০০ কোটির মালিক!

টি শার্ট কেনার টাকা ছিলনা, এখন ১০০ কোটির মালিক!

7496_IMG_5625.jpeg

হিন্দি সিনেমার অন্যতম প্রতিষ্ঠিত অভিনেতা রাজকুমার রাও। আসল নাম রাজকুমার যাদব। একসময় এ রাজকুমারের রাজত্ব ছিল না, ছিল শুধুই দরিদ্রতা।

এক সময় একটা টি- শার্ট কেনারও টাকা ছিলো না তার। অন্যের সঙ্গে খাবার ভাগাভাগি করে আর ধার করে কাটত দিনকাল। ২ বছর স্কুলের বেতন দিয়ে সাহায্য করেছিলেন তার এক শিক্ষক। সেদিনের সেই রাজকুমারের বর্তমান সম্পদের পরিমাণ ১০০ কোটি টাকারও বেশী।

নানা বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে নির্মাতাদের নজর কেড়েছেন রাজকুমার। অভিনেতা মনোজ বাজপাইকে দেখেই অভিনয়ে আসার সিদ্ধান্ত নেন এ অভিনেতা।

২০০৮ সালে ভারতের ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে অভিনয় বিষয়ে দুই বছরের একটি কোর্সে ভর্তি হন এ তারকা। এরপর অভিনয় করতে হাজির হন মুম্বাইতে।

২০১০ সালে রাম গোপাল ভার্মার ‘রান’ দিয়ে হিন্দি সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে যাত্রা শুরু রাজকুমার রাওয়ের। এরপর করেন দিবাকর ব্যানার্জির ব্যাপক প্রশংসিত সিনেমা ‘লাভ সেক্স অউর ধোঁকা’।

গত এক যুগে অভিনেতাকে দেখা গেছে গ্যাংস অব ওয়াসিপুর ২, কাই পো চো, শহীদ, কুইন, আলিগড়, বেরেলি কি বরফি, ট্রাপড, নিউটন, দ্য হোয়াইট টাইগার ইত্যাদি সিনেমায়। কিছুদিন আগে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া রাজ ও ডিকের সিরিজ ‘গানস অ্যান্ড গুলাবস’-এর জন্যও প্রশংসিত হচ্ছেন এক সময়ের দরিদ্র এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*