DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যুবদল নেতাকে কুপিয়ে জখম

ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যুবদল নেতাকে কুপিয়ে জখম

8159_125.jpg

নাটোরের লালপুরে ডিবি পুলিশ পরিচয়ে বিলমাড়িয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ রানাকে তুলে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (৩ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার গোপালপুর মহিলা আদর্শ কলেজের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়। মাসুদ রানা উপজেলার নাগশোষা গ্রামের আইয়ুব আলীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নিজ দোকান থেকে বাড়ি যাওয়ার পথে ডিবি পুলিশ পরিচয়ে একটি সাদা মাইক্রোবাসে মাসুদ রানাকে উঠিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে রাত সাড়ে ১১টার দিকে মাসুদ রানাকে গোপালপুর মহিলা কলেজের পাশে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পরিবারে খবর দেয়। পরে পরিবারের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে হাত-পা বাঁধা ক্ষতবিক্ষত অবস্থায় জীবিত উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) নিয়ে যাওয়া হয়।

লালপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. ছিদ্দিক আলী মিষ্টু বলেন, গতকাল রাতে যুবদল নেতা মাসুদ রানাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তাকে সন্ত্রাসীরা ডিবি পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে গিয়েছিল। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। এঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দ্রুত অপরাধীদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন বলেন, ঘটনাটি জানতে পেরে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠাই। এ বিষয়ে লিখিত অভিযোগ না পেলেও কারা ঘটনার সঙ্গে জড়িত তাদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করছে। দ্রুত সময়ের ভেতর হামলাকারীদের আইনের আওতায় আনা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*