DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » আন্দোলনের নামে যা খুশি করতে চাইলে সমুচিত শিক্ষা দেওয়া হবে: কৃষিমন্ত্রী

আন্দোলনের নামে যা খুশি করতে চাইলে সমুচিত শিক্ষা দেওয়া হবে: কৃষিমন্ত্রী

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৩, ১৭: ৩০ 

Prothom alo image

টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক। 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি নির্বাচন বানচালের পাঁয়তারা করছে, আন্দোলন করছে নির্বাচন করতে দেবে না। বিএনপি ২০১৩-১৪ সালে আগুন–সন্ত্রাস ও হরতাল দিয়ে তাণ্ডব সৃষ্টি করেছিল। এবারও আন্দোলনের নামে আগুন–সন্ত্রাস, হরতাল ও যা খুশি তাই করতে চাইলে তাদের সমুচিত শিক্ষা দেওয়া হবে।

আজ শনিবার বিকেলে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে দুস্থ ও অসহায় নারীদের মধ্যে ঢেউটিন, নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে আব্দুর রাজ্জাক এসব কথা বলেন। তিনি বলেন, সংবিধানের আলোকে নির্বাচন হবে। বিএনপিকে নির্বাচনের মাধ্যমেই ক্ষমতায় আসতে হবে।

কৃষিমন্ত্রী বলেন, একসময় এ দেশে শণের-খড়ের-পাটকাঠির ঘরই বেশি ছিল, আবার এসব ঘর নির্মাণেও অনেকের সামর্থ্য ছিল না। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভাবনীয় উন্নয়নের ফলে শণ-খড়-পাটকাঠির ঘর আজ প্রায় দেখাই যায় না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে দেশের একটি মানুষও ঘরহীন থাকবেন না উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, দেশের ১০ শতাংশ মানুষের ঘরবাড়ি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে কেউ ঘরহীন, ভূমিহীন থাকবেন না। তিনি গৃহহীনদের পর্যায়ক্রমে জমিসহ পাকা ঘর করে দিচ্ছেন। আগামী দুই বছরের মধ্যে কেউ ঘরহীন থাকবেন না।

অনুষ্ঠানে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন, পৌর মেয়র ছিদ্দিক হোসেন খান ও স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*