DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » অবস্থান কর্মসূচিতে সহিংসতা

অবস্থান কর্মসূচিতে সহিংসতা

বিএনপি নেতা সালাহউদ্দিনসহ ৭ জনকে গ্রেপ্তার

বিএনপির বাণিজ্যবিষয়ক সম্পাদক সালাহউদ্দিন আহমেদসহ সাতজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

ডিবি ওয়ারী বিভাগের একজন দায়িত্বশীল কর্মকর্তা কর্মকর্তা সালাহউদ্দিন আহমেদসহ সাতজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করছেন . গত ২৯ জুলাই মাতুয়াইলে পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর ও পোড়ানোর চার মামলায় বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। আগামীকাল শুক্রবার তাঁদের আদালতে তোলা হবে।

এর আগে আজ বিকেলে সালাহউদ্দিন আহমেদের ছেলে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্যসচিব তানভীর আহমেদ (রবিন) তাঁর বাবাকে গোয়েন্দা পুলিশ ধরে নেওয়ার খবর জানান। তিনি সাংবাদিকদের বলেন, গত ২৯ জুলাই বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি কেন্দ্র করে যাত্রাবাড়ী, কদমতলী ও ডেমরা থানায় মিথ্যা ও ভিত্তিহীন মামলা দেওয়া হয়েছে। ওই মামলায় আজ বেলা একটার দিকে আদালতে জামিন শুনানি শেষে মেয়র হানিফ উড়ালসড়ক (ফ্লাইওভার) দিয়ে বাসায় ফিরছিলেন তাঁর বাবা। এ সময় ডিবি পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

সালাহউদ্দিন আহমেদের সঙ্গে তাঁর গাড়িচালকসহ আরও পাঁচজন বিএনপি নেতা ছিলেন। তাঁদের সবাইকেও ধরে নিয়ে যায় ডিবি। তাঁরা হলেন ৬২ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্যসচিব মো. শাহীন, ৬২ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শাহআলম মুন্সী, ৬২ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. আবির হোসেন, ৬২ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. নিয়ামুল হক, ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মো. নয়ন এবং সালাহউদ্দিনের গাড়িচালক মো. কাজল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*