DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » নুরুল হকের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়ার মামলা করল পুলিশ

নুরুল হকের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়ার মামলা করল পুলিশ

আসামিকে আশ্রয় দেওয়া ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে গণ অধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হকের (নুর) বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) পরিদর্শক জামাল উদ্দিন মীর বাদী হয়ে আজ বৃহস্পতিবার এই মামলা করেন।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) শরীফুল মিয়াজি রাতে নুরুল হকের বিরুদ্ধে মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। মামলায় নুরুল হকের বিরুদ্ধে পুলিশের সরকারি কাজে বাধা দান এবং আসামিকে আশ্রয় দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

গত মঙ্গলবার গভীর রাতে রাজধানীর মহানগর প্রকল্পে নুরুলের বাসা থেকে গণ অধিকার পরিষদের ছাত্রসংগঠন ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত ২১ জুলাই রাজধানীর পল্টনে গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে ভাঙচুরের অভিযোগে ভবনমালিকের মামলায় ইয়ামিনকে গ্রেপ্তার করা হয়। ওই দিন রাত দুইটার দিকে ডিবি সদস্যরা গেলে নুরুল হক ফেসবুকে লাইভ করেন। তিনি বলেন, মধ্যরাতে তাঁর বাসায় ডিবি ‘হানা’ দিয়েছে। তাঁর বাসার দরজা ভেঙে কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে ডিবি। নুরুল আরও বলেন, ‘আমাদের ছাত্ররা যখন সরকার পতনের আন্দোলনে ঐক্যবদ্ধ, তখনই প্রশাসন নানাভাবে হুমকি দিচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*