DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » ক্ষমতা আঁকড়ে রাখতে সংবিধানকে দলীয় দলিলে পরিণত করা হয়েছে: আমির খসরু

ক্ষমতা আঁকড়ে রাখতে সংবিধানকে দলীয় দলিলে পরিণত করা হয়েছে: আমির খসরু

সিলেটে ‘রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

ক্ষমতা আঁকড়ে রাখতে সংবিধানকে দলীয় দলিলে পরিণত করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। আজ মঙ্গলবার বিকেলে সিলেট নগরের দরগাহ গেট এলাকার একটি হোটেলের সম্মেলনকক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। জেলা বিএনপির উদ্যোগে ‘রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা’ শীর্ষক ব্যাখ্যা ও বিশ্লেষণমূলক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন তিনি।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘দেশ আজ গর্তের মধ্যে পড়েছে। গর্ত থেকে উত্তরণের জন্যই রাষ্ট্রকাঠামো মেরামতের প্রস্তাবনা দেওয়া হয়েছে। আজ রাষ্ট্রে মানবাধিকার নাই, ভোটাধিকার নাই, কথা বলার স্বাধীনতা নাই, জীবনের নিরাপত্তা নাই। ক্ষমতা আঁকড়ে রাখার জন্য সংবিধানকে দলীয় দলিলে পরিণত করা হয়েছে। সরকারের বিদায় হওয়ার পর দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে।’

জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ইসমাইল জবিউল্লাহ ও খন্দকার আবদুল মুক্তাদির। সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য দেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।

সভায় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি আশিক উদ্দিন, সাজেদুল করিম, মহানগর লেবার পার্টির সভাপতি মাহবুবুর রহমান খালেদ, সিলেট পেশাজীবী পরিষদের সভাপতি শামিমুর রহমান, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শাহ আতিকুল হক, খালেকুর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোজাম্মেল হক, জেলা বিএনপির দপ্তর সম্পাদক সাঈদ আহমদ প্রমুখ বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*