DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » হেলমেট না পরায় অমিতাভকে নোটিশ, আনুশকার দেহরক্ষীকে জরিমানা

হেলমেট না পরায় অমিতাভকে নোটিশ, আনুশকার দেহরক্ষীকে জরিমানা

ছবিটি নিজেই পোস্ট করেন অমিতাভ

ছবিটি নিজেই পোস্ট করেন অমিতাভ ইনস্টাগ্রাম

কয়েক দিন আগেই হেলমেট ছাড়া বাইকে চড়তে দেখা গেছে অমিতাভ বচ্চনকে। এরপর আনুশকা শর্মাও একই কাণ্ড ঘটান। হেলমেট ছাড়া বাইকে চড়ার ছবি নিজেরাই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তাঁরা। জানিয়েছিলেন, শুটিং সেটে দ্রুত পৌঁছতে তাঁদের এই কাণ্ড। তাঁদের ছবিগুলো ছড়িয়ে পড়লে ট্রাফিক আইন ভাঙায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়ে অমিতাভ ও আনুশকা।

অনেকেই তাঁদের পোস্টে মুম্বাই পুলিশকে ম্যানশন দিয়ে প্রশ্ন ছুড়ে দেয়, সাধারণ মানুষ হেলমেট না পরলে অপরাধ, কিন্তু তাঁদের বেলায় কী? মুম্বাই পুলিশ ও ট্রাফিক বিভাগকে সেই অভিযোগ শেয়ার করে। এরপর ব্যবস্থা নিয়েছে পুলিশ। অমিতাভ ও আনুশকাকে পাঠিয়েছে নোটিশ।

নোটিশ পাওয়ার পর উত্তর দিলেন অমিতাভ। তিনি তাঁর ব্লগে জানান, তিনি কোনো আইন ভাঙেননি। তাহলে তিনি যে আগে ব্লগে বাইকে হেলমেটবিহীন ছবি শেয়ার করে লিখেছিলেন, সেটে দ্রুত পৌঁছানোর জন্য বাইকে চড়েছেন এবং সময়মতো পৌঁছে দেওয়ার জন্য সেই অচেনা বাইকারকে ধন্যবান জানান। এই লেখার উত্তরও দেন তিনি।
অমিতাভ জানান, সে ছবিটি ছিল শুটিংয়ের। যে বাইকে চড়েছিলেন, তা দাঁড়িয়ে ছিল। শুধু মজার ছলে তিনি এ পোস্টটি করেছিলেন বলে জানান। আগে থেকেই আর এই রাস্তায় শুটিংয়ের অনুমতি নেওয়া ছিল পুলিশের কাছ থেকে। তবে অমিতাভের ভক্তরা যে সচেতন, তা দেখে খুশি অমিতাভ।

তিনি তাঁর ব্লগে লিখেন, ‘আপনাদের চিন্তা, ভালোবাসা, সমালোচনার জন্য ধন্যবাদ। ট্রাফিক আইন ভাঙা নিয়ে আপনাদের কাছে ভুল বার্তা পাঠানোর জন্য আমি দুঃখিত। আমি কোনো আইন ভাঙিনি। সবার জন্য ভালোবাসা রইল।’

অন্যদিকে আনুশকা শর্মা এখনো কিছু বলেননি। তবে হেলমেট ছাড়া বাইক চালানোর জন্য আনুশকার দেহরক্ষীকে ১০ হাজার ৫০০ রুপি জরিমানা করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*