DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » ভোট বর্জনে জনগণকে ধন্যবাদ জানিয়ে কালীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

ভোট বর্জনে জনগণকে ধন্যবাদ জানিয়ে কালীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

বুধবার বিকেলে ঝিনাইদহের কালীগঞ্জের সুন্দরপুর বাজারে লিফলেট বিতরণ বিএনপির নেতৃবৃন্দের। ছবি : কালবেলা

ঝিনাইদহের কালীগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বর্জন করায় সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (১০ জানুয়ারি) বিকেলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের নেতৃত্বে কালীগঞ্জ উপজেলার সুন্দরপুর বাজারে এ লিফলেট বিতরণ করা হয়। এ সময় বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির উপজেলা যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন, জাবেদ আলী, তৌহিদ মুন্সি, আব্বাস আলী পিয়ার আলী, জাফর মেম্বার, রবিউল মেম্বার, জহুরুল ইসলাম, উপজেলা তাঁতীদলের আহ্বায়ক আজিজুল ইসলাম বাটুল, যুবদলের আহ্বায়ক সুজা উদ্দিন পিয়াল, পৌর যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সোহেল রানা, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন, কৃষক দলের মকসুদুল মোমিন, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক মুরাদ হোসেন, যুব ও ক্রীড়া সংসদের আহ্বায়ক মনিরুজ্জামান সাগর, পৌর সদস্য সচিব ইকবাল হোসান মুন্না, জেলা ছাত্রদলের সহসভাপতি শুভ আহমেদ জনি, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আহ্বায়ক সৌমিক আহমেদ অরণ্য, লিমন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তারেকুর রহমান টিপু, মেহেদী হাসান হিরনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, দেশের মানুষ এই একতরফা সাজানো নির্বাচন মানেনি। জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করে লালকার্ড দেখিয়েছে। অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্ত করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি প্রতিষ্ঠিত করে জনগণের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হবে। কালীগঞ্জবাসী এই সাজানো পাতানো নির্বাচন বয়কট করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শুভেচ্ছা কৃতজ্ঞতা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*