DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » কারাবন্দি ৩ নেতার পরিবারকে ঢাকা উত্তর বিএনপির সহায়তা

কারাবন্দি ৩ নেতার পরিবারকে ঢাকা উত্তর বিএনপির সহায়তা

কারাবন্দি ৩ নেতার পরিবারকে ঢাকা উত্তর বিএনপির সহায়তা। ছবি : কালবেলা

কারাবন্দি ৩ নেতার পরিবারকে ঢাকা উত্তর বিএনপির সহায়তা।

চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের কর্মূসচি পালন করতে গিয়ে কারাবন্দি ও নির্যাতিত ৩ জন নেতার পরিবারকে আর্থিক সহয়তা দিয়েছে ঢাকা মহানগর উত্তর বিএনপি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের সার্বিক তত্ত্বাবধানে একটি প্রতিনিধি দল বুধবার (২০ ডিসেম্বর) সংশ্লিষ্ট নেতাদের বাসায় গিয়ে এই সহায়তা পৌঁছে দেন। এ সময় তারা পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে কুশল বিনিময় করেন।

কারা হাজতে থাকা ঢাকা মহানগর উত্তর বিএনপি ১৯ নম্বর ওয়ার্ডের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মনির হোসেন লিটন, গুলশান থানা বিএনপির সদস্য মামুন হাওলাদার ও ১৯ নম্বর ওয়ার্ড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মামুন চৌধুরীর পরিবারের হাতে ফলের ঝুড়ি ও আর্থিক সহায়তা তুলে পেশাজীবী নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির আইনবিষয়ক সহসম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলী, জিয়াউর রহমান ফাউন্ডেশনের ওয়ার্কিং কমিটির সদস্য ও সাংগঠনিক কমিটির সদস্য সচিব প্রকৌশলী মো. মাহবুব আলম, অধ্যাপক ড. আবুল হাসনাত মোহাম্মদ শামীম, অধ্যাপক ড. আবু জাফর খান, অধ্যাপক ড. নূরুল ইসলাম, অধ্যাপক ড. নজরুল ইসলাম, অ্যাডভোকেট আশরাফ জালাল খান মনন, ব্যারিস্টার মাহাদিন চৌধুরী, প্রকৌশলী মো. শাহিন হাওলাদার, সাংবাদিক সাঈদ খান, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহীন শাফিকুল ইসলাম, গুলশান থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ইউসুফ মানিক ও মনির হোসেন নান্নু প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*