DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » কুয়েত দূতাবাসে শোক বইয়ে জামায়াতের ভারপ্রাপ্ত আমিরের স্বাক্ষর

কুয়েত দূতাবাসে শোক বইয়ে জামায়াতের ভারপ্রাপ্ত আমিরের স্বাক্ষর

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। ছবি : সংগৃহীত

কুয়েতের আমির শেখ নাওয়াফ আল আহমাদ আল জাবের আল সাবাহের ইন্তেকালে গভীর সমবেদনা ও শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশস্থ কুয়েত দূতাবাসে সংরক্ষিত শোক বইয়ে স্বাক্ষর করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। 

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে ঢাকাস্থ কুয়েত দূতাবাসে গিয়ে জামায়াতের ভারপ্রাপ্ত আমির শোক বইয়ে স্বাক্ষর করেন এবং মরহুমের রুহের মাগফিরাতের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন।

মুজিবুর রহমান শোক বইয়ে লেখেন, ‘আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাকে ক্ষমা ও রহম করুন এবং নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।’

শোক বইয়ে স্বাক্ষরের সময় তিনি কুয়েত দূতাবাসের দায়িত্বশীলদের সঙ্গে সাক্ষাৎ করেন এবং তার মাধ্যমে কুয়েতের নতুন আমির শেখ মেশাল আল আহমাদ আল জাবের আল সাবাহকে স্বাগত ও অভিনন্দন জানান।

অধ্যাপক মুজিবুর রহমান প্রত্যাশা ব্যক্ত করে বলেন, অচিরেই কুয়েতের জনগণ এই শোক কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আল্লাহ সুবহানাহু ওয়াতায়ালা তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। তিনি আরও আশা প্রকাশ করেন, অতীতের ন্যায় ভবিষ্যতেও নতুন আমিরের নেতৃত্বে কুয়েত ও বাংলাদেশের মধ্যে বিরাজমান পারস্পরিক সুসম্পর্ক আরও গভীর হবে, ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*