DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » ট্রফি নিয়ে বিমানবন্দর থেকে স্টেডিয়ামে পৌঁছেছেন চ্যাম্পিয়ন যুবারা

ট্রফি নিয়ে বিমানবন্দর থেকে স্টেডিয়ামে পৌঁছেছেন চ্যাম্পিয়ন যুবারা

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের শিরোপা জয়ীদের মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবর্ধনা দিয়েছে বিসিবি। ছবি : সংগৃহীত

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের শিরোপা জয়ীদের মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবর্ধনা দিয়েছে বিসিবি। ছবি : সংগৃহীত

এশিয়া কাপের শিরোপা নিয়ে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পৌঁছেছেন বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেট যুবারা। সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৫টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তারা।

এর আগে দুবাই থেকে চট্টগ্রামে পৌঁছান মাহফুজুর রহমান রাব্বি বাহিনী। ঢাকা বিমানবন্দরে সব আনুষ্ঠানিকতার সেরে টিম বাসে করে মিরপুর স্টেডিয়ামে আসেন ক্রিকেটাররা। স্টেডিয়ামে ক্রিকেটারদের জন্য বিসিবির পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এ ছাড়া সংবাদ সম্মেলনেরও ব্যবস্থা করা হয়েছে।

মিরপুরে ক্রিকেটাররা পৌঁছানোর পরে এশিয়া কাপ ট্রফির সঙ্গে ফটোসেশন করা হয়। এ সময় খেলোয়াড় ও উপস্থিত সবার মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের শিরোপা জিতেছে বাংলাদেশ। রোববার (১৭ ডিসেম্বর) ফাইনালে সংযুক্ত আরব আমিরাতকে ১৯৫ রানে হারিয়েছে তারা। মাহফুজুর রহমান রাব্বিদের ২৮২ রানের জবাবে মাত্র ৮৭ রানে অলআউট হয়েছে স্বাগতিক দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*