DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » আমি মনে করি না কোনো স্যাংশন আসবে : এফবিসিসিআই সভাপতি

আমি মনে করি না কোনো স্যাংশন আসবে : এফবিসিসিআই সভাপতি

ঝিনাইদহের শৈলকুপায় জুট মিলের ভিত্তিপ্রস্তর উদ্বোধনে এফবিসিসিআই’র সভাপতি মাহবুবুল আলম।

ঝিনাইদহের শৈলকুপায় জুট মিলের ভিত্তিপ্রস্তর উদ্বোধনে এফবিসিসিআই’র সভাপতি মাহবুবুল আলম।

যুক্তরাষ্ট্র অর্থনীতি সংক্রান্ত কোনো নিষেধাজ্ঞা দেবে না বলে মনে করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সভাপতি মাহবুবুল আলম। 

সোমবার দুপুরে ঝিনাইদহের শৈলকুপায় একটি বেসরকারি জুট মিলের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, রাজনীতি যার যার অর্থনীতি সবার। অর্থনীতি ঠিক থাকলে দেশ ঠিক থাকবে। অর্থনীতি ঠিক থাকলে আমরা ঠিক থাকব। আমাদের সাপ্লাই চেইন যদি ঠিক থাকে তাহলে ভালো থাকব। আমাদের অর্থনীতি যদি ধংস হয়ে যায় তাহলে আমাদের তো আর থাকার জাইগা নেই। আমি মনে করি আমাদের বাংলাদেশের মানুষ ব্যবসা বান্ধন মানুষ। আমাদের সরকারও ব্যবসা বান্ধব। আমি মনে করি না যে আমাদের ওপর কোনো স্যাংশন আসবে। 

মাহবুবুল আলম আরও বলেন, আমি আশা করি একটি সুষ্ঠু, অংশগ্রহণমূলক নির্বাচন যেন হয়। সবাই যখন ভোট দিতে আসবে তখন একটি সুন্দর পরিবেশ সৃষ্টি হবে। 

দেশের বন্ধ হওয়া সরকারি পাটকল নিয়ে মাহবুবুল আলম বলেন, অলরেডি সব প্রাইভেট সেন্টারকে হাতে প্রধানমন্ত্রী দিচ্ছেন। সেহেতু প্রাইভেট সেক্টরের হাতে এলে দেশ কিন্তু এগিয়ে যাবে। এটাই হচ্ছে বাস্তবতা। আমরা মনে করি যেসমস্ত বন্ধ জুট মিল আছে সেগুলো প্রাইভেট সেক্টর করবে। এতে জুট এগিয়ে যাবে। শুধু জুট না, জুটের তৈরি সকল পণ্য বিদেশে রপ্তানি হবে। 

এর আগে সকাল সাড়ে ১১ টায় হেলিকপ্টারে করে শৈলকুপার হড়রা গ্রামে আসেন তিনি। পরে দিগনগর মাধ্যমিক বিদ্যালয়ে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে শিল্পপতি আসলাম সেরনিয়াবাত, বসুমতি গ্রুপের চেয়ারম্যান জেড এম গোলাম নবীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সংবর্ধনা শেষে বসুমতি জুট মিলের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন তিনি। পরে এফবিসিসিআই’র সভাপতি মাহবুবুল আলমের সঙ্গে বিশ্বাস বিলডার্স ও কালবেলার এমডি আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল এক সৌজন্য সাক্ষাৎ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*