DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » স্ত্রীর বান্ধবীকে ধর্ষণ, যুবলীগ নেতার নামে মামলা

স্ত্রীর বান্ধবীকে ধর্ষণ, যুবলীগ নেতার নামে মামলা

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম। ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম। ছবি : সংগৃহীত

বিয়ের প্রলোভন দেখিয়ে স্ত্রীর বান্ধবীকে ধর্ষণ করেছেন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম। ঘটনার সাড়ে ৭ মাস পর রোববার রাতে এমন অভিযোগ তুলে মামলা করেন ভুক্তভোগী ওই নারী। 

এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী হলেন অভিযুক্ত যুবলীগ নেতার স্ত্রীর বান্ধবী। এ সুবাদে তার বাসায় ওই নারীর যাতায়াত ছিল। এক পর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। গত ৩০ এপ্রিল বাড়িতে স্ত্রী না থাকার সুযোগে কৌশলে বাড়িতে ডেকে এনে তাকে ধর্ষণ করেন আসলাম। বিয়ের প্রলোভনে পরে তাকে একাধিকবার ধর্ষণ করেন। পরে তাকে বিয়ে করতে টালবাহানা শুরু করেন। এ নিয়ে গত ১৭ নভেম্বর আসলামের বাড়িতে অনশনসহ বিভিন্ন বক্তব্য ফেসবুকে প্রচার করেন ওই নারী। পরে কাজী অফিসে নিয়ে যাওয়ার কথা বলে স্ট্যাম্পে জোরপূর্বক নারীর স্বাক্ষর নেন যুবলীগ নেতা। এতে ভুক্তভোগী নারী ও তার পরিবারের সামাজিক মর্যাদা ক্ষুণ্ন হয়েছে বলে এজাহারে বলা হয়।

কাজিপুর থানা পুলিশের ওসি শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল বলেন, আসলাম লিখিতভাবে আমাদের জানিয়েছেন, স্থানীয়দের ইন্ধনে মেয়েটি তার বিরুদ্ধে ফেসবুক লাইভে ধর্ষণের অভিযোগ করেন। পরে তিনি সেই অভিযোগ প্রত্যাহার করে নেন। নতুন করে মামলার বিষয়টি এখনো আমরা জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*