DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » উইলিয়ামসনের বদলি কি স্মিথ, যা বললেন অস্ট্রেলিয়ান তারকা

উইলিয়ামসনের বদলি কি স্মিথ, যা বললেন অস্ট্রেলিয়ান তারকা

আইপিএলের প্রথম ম্যাচেই বড় ধাক্কা খেয়েছে গুজরাট টাইটানস। ফিল্ডিংয়ে হাঁটুতে চোট পেয়ে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেছেন কেইন উইলিয়ামসন। গুজরাট যখন উইলিয়ামসনের বিকল্প খোঁজা শুরু করেছে, তখন হঠাৎই আলোচনায় স্টিভেন স্মিথ।

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক আইপিএলেই আছেন। খেলছেন না। আছেন ধারাভাষ্যকার হিসেবে। টি-টোয়েন্টিতে দুজনের দলগত ভূমিকা যেহেতু একই, খেলেনও একই পজিশনে— উইলিয়ামসনের জায়গায় স্মিথ কেন নন? আর ধারাভাষ্যের সূত্রে ভারতে অবস্থান করায় খেলানোও খেলানো যাবে গুজরাটের পরের ম্যাচেই।

আইপিএল অঙ্গনে এই যখন জল্পনা, তখন নিজে কী ভাবছেন এই স্মিথ?

স্টার স্পোর্টসের অনুষ্ঠানে স্মিথ প্রশ্নের উত্তরটা দিয়েছেন এইভাবে, ‘আমি জানি না খেলতে পারব কিনা। আমি তো নিজেকে নিলামেই রাখিনি। মনে হয় না ব্যাপারটা সম্ভব হবে। হতে পারে পরের বছর। দেখ যাক না।’

এভাবেই মাঠ ত্যাগ করতে হয়েছে উইলিয়ামসনকে
এভাবেই মাঠ ত্যাগ করতে হয়েছে উইলিয়ামসনকেছবি: এএফপি
স্মিথ আইপিএলে সর্বশেষ খেলেছেন ২০২১ সালে, দিল্লির হয়ে। পরের বছর কোনো ফ্র্যাঞ্চাইজি তাঁকে নিলামে কেনেনি। গত ডিসেম্বরে এবারের আসরের জন্য হওয়া ‘মিনি নিলাম’-এ তিনি নামই নিবন্ধন করেননি। আরও একবার উপেক্ষিত হওয়ার শঙ্কা তো ছিলই, টানা দুই মাস আইপিএলে সময় দিতে না পারার বিষয়ও তাঁর মাথায় ছিল। জুনে ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। প্রস্তুতির জন্য আগেভাগেই আইপিএল ছেড়ে যাবেন স্মিথ।

এখন পর্যন্ত আইপিএলে ১০৩ ম্যাচে ৩৪.৫১ গড়ে ২৪৮৫ রান করেছেন। আছে একটি সেঞ্চুরিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*