DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » আমার মেয়েই তাকে প্রধানমন্ত্রী বানিয়েছে: ঋষি সুনাকের শাশুড়ি

আমার মেয়েই তাকে প্রধানমন্ত্রী বানিয়েছে: ঋষি সুনাকের শাশুড়ি

আমার মেয়েই তাকে প্রধানমন্ত্রী বানিয়েছে: ঋষি সুনাকের শাশুড়ি

ঋষি সুনাককে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বানিয়েছে তার স্ত্রী অক্ষতা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে ঋষি সুনাকের শাশুড়ি সুধা মূর্তি চাঞ্চল্যকর এই মন্তব্য  করতে দেখা যায় । তিনি বলেছেন, তার মেয়ে অক্ষতা মূর্তি তার স্বামীকে প্রধানমন্ত্রী বানিয়েছে। সুধা মূর্তি দাবি করেছেন, তার মেয়ের কারণেই সুনাক ব্রিটেনের প্রধানমন্ত্রী হতে পেরেছেন। খবর এনডিটিভির।

ভিডিওতে সুধা বলছেন, আমি আমার স্বামীকে ব্যবসায়ী বানিয়েছি এবং আমার মেয়ে তার স্বামীকে ব্রিটেনের প্রধানমন্ত্রী বানিয়েছে।

ইন্সটাগ্রাম পোস্টে সুধা মূর্তি বলেন, দেখুন কীভাবে একজন স্ত্রী স্বামীকে বদলে দিতে পারে। কিন্তু আমি আমার স্বামীকে বদলাতে পারিনি। আমি আমার স্বামীকে ব্যবসায়ী বানিয়েছি এবং আমার মেয়ে তার স্বামীকে একজন প্রধানমন্ত্রী বানিয়েছে।

২০০৯ সালে ঋষি সুনাকের সঙ্গে অক্ষতা মূর্তি বিয়ে হয়। এর পরপরই  ব্রিটেনের রাজনীতিতে দ্রুত উত্থান ঘটে ঋষির। এছাড়া ভিডিওতে মূর্তির মা কীভাবে তার মেয়ে সুনাকের জীবনে প্রভাব ফেলেছেন-সে সম্পর্কেও কথা বলেছেন। প্রতি বৃহস্পতিবার মূর্তি পরিবার উপবাস রাখে বলে বলে জানান সুধা মূর্তি।

বিশ্বের অন্যতম ধনকুবের কন্যা অক্ষতা মূর্তি একজন ক্ষমতাধর নারী।  তার বাবা-মা ভারতের এবং  তারা প্রযুক্তি কোম্পানির মালিক। অক্ষতা মূর্তির বাবা নারায়ণ মূর্তি ভারতের অন্যতম ধনী ব্যক্তি এবং ইনফোসিস টেক কোম্পানির প্রতিষ্ঠাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*