DON'T MISS
Home » UK NEWS » Bangladesh politics » সবার আগে বাংলাদেশে মুক্তি পেল ‘অ্যাকুয়াম্যান ২’

সবার আগে বাংলাদেশে মুক্তি পেল ‘অ্যাকুয়াম্যান ২’

‘অ্যাকুয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’ সিনেমার দৃশ্য। ছবি : সংগৃহীত

‘অ্যাকুয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’ সিনেমার দৃশ্য। ছবি : সংগৃহীত

সারাবিশ্বে সবার আগে বাংলাদেশে মুক্তি পেয়েছে ২০১৮ সালের ব্যবসাসফল হলিউড চলচ্চিত্র অ্যাকুয়াম্যানের সিক্যুয়াল ‘অ্যাকুয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’। দেশের মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স সিনেমাটি মুক্তি পেয়েছে। বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি জানিয়েছেন, যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে ২২ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে বুধবার (২০ ডিসেম্বর)। এর ফলে সবার আগে বাংলাদেশের দর্শকেরা দেখার সুযোগ পেল সিনেমাটি।

অ্যাকুয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন আগের পর্বের জেসন মোমোয়া। তার সঙ্গে দেখা গেছে অ্যাম্বার হার্ড, অ্যামেলিয়া ক্লার্ক, বেন এফ্লেক, প্যাট্রিক উইলসন ও নিকোল কিডম্যানের মতো তারকাদের।

এর আগে ২০১৮ যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছিল ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তি। বিশ্বব্যাপী রেকর্ড ১.১৪৮ বিলিয়ন ডলার আয় করে ছবিটি। এখন পর্যন্ত ডিসি কমিকসের কোনো চরিত্রের ওপর নির্মিত সর্বোচ্চ আয়ের চলচ্চিত্র এটি। ধারণা করা হচ্ছে, দ্বিতীয় পর্ব দিয়েও গোটা বিশ্বে ঝড় তুলবে এই সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*